রেলপথমন্ত্রী পত্নীর ঈদ উপহার বিতরন

পঞ্চগড়ে রেলপথ মন্ত্রীর সহধর্মিনী শাম্মি আকতারের পক্ষে এক হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী দাখিল মাদ্রাসা মাঠে উপহারগুলো বিতরন করা হয়। রেলপথ মন্ত্রীর স্ত্রীর পক্ষে ময়দান দিঘী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও রেলপথ মন্ত্রীর ভাতিজা ফেরদৌস ওয়াহিদ লাবন্য এক হাজার শাড়ি, লুঙ্গি, ফতুয়া, পাঞ্জাবী ভুক্তভোগীদের হাতে তুলে দেন।

এ সময় বোদা পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহফুজার রহমান, পঞ্চগড় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুর রহিম রিপন, ময়দানদিঘী দাখিল মাদ্রাসার সুপার আব্দুল মান্নান, পঞ্চগড় প্রেস ক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদ, বোদা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম সহ ছাত্রলীগের বোদা উপজেলার নেতারা উপস্থিত ছিল।

এর আগে বোদা উপজেলার গরীব, দুস্থ্য, অসহায়, মাদ্রাসার এতিম ছাত্র, ভ্যান শ্রমিক এবং কুলি শ্রমিকের এক হাজার জনের তালিকা করা হয়। এর আগে ঈদ উপহার বিতরন উপলক্ষে একটি সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় ফেরদৌস ওয়াহিদ লাবন্য জানায় ঈদ মানে আনন্দ এই ঈদে যাতে বোদা উপজেলার গরীব অসহায় মানুষরাও যাতে আনন্দে সামিল হতে পারে সেজন্যই আমরা ঈদ উপহার প্রদান করছি।

আরো পড়ুনঃ